‘গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের কমিটি’ কেন্দ্র থেকে অনুমোদন ! —

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের এক বছরের জন্য নতুন কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। তবে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব এবং সাধারন সম্পাদক সাইফুর রহমান এরশাদ ওই অনুমোদন পত্র বৈধ নয় দাবি করে বলেন, ‘ওই অনুমোদনপত্র স্থগিত করা হয়েছে। এ বিষয়ে কেন্দ্রের সভাপতি-সম্পাদকসহ রাজবাড়ী জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে কথা হয়েছে। আগামী ১ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হবে।
অনুমোদিত কমিটিতে মেহেদী হাসান রুবেলকে সভাপতি ও আবু বক্কার সিদ্দিক খোকনকে সাধারন সম্পাদক করা হয়েছে।
ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) ওই অনুমোদন পত্রে সাক্ষর করেন।
কমিটিতে সভাপতি পদে মেহেদী হাসান রুবেল, সাধারন সম্পাদক পদে আবু বক্কর সিদ্দিক খোকন, যুগ্ন সাধারন সম্পাদক পদে ইলিয়াছ হোসেন, এরশাদুল ইসলাম, জহিরুল ইসলাম পাপ্পু, সাংগঠনিক সম্পাদক পদে উজ্জল হোসেন মন্ডল, ইমরান আহমেদ আকাশের নাম অনুমোদন করা হয়েছে।
এ প্রসঙ্গে উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম বাতেন বলেন, আজকে (বুধবার) গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের কমিটির বিষয়ে আমরা রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী এমপি মহোদয়ের সাথে কথা বলেছি। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির সাথে এ ব্যাপারে কথা বলেছেন। আগামীতে সম্মেলনের মাধ্যমে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হবে বলে তিনি আশ^স্ত করেছেন। তিনি আরো বলেন, সারা জীবন কেউ ছাত্র রাজনীতি করে না। আমরাও করব না। তবে সে বিদায়টা একটি আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে হবে এটা আমাদের প্রত্যাশা।

 

(Visited 167 times, 1 visits today)