রাজবাড়ীতে অতিরিক্ত জেলা প্রশাসকের গাড়ীর চাপায় প্রথম শ্রেণীর ছাত্র আহত –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের জেলার কালুখালী উপজেলার গান্ধিমারায় অতিরিক্ত জেলা প্রশাসক (আইসটি ও শিক্ষা) সাদেকুর রহমানের বহণকারী গাড়ীর চাপায় রনি ফকির (৬) নামে এক ছাত্র গুরুতর আহত হয়েছে। রনিকে প্রথমে রাজবাড়ী ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রনি জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের দোগাছি গ্রামের রিকশা ভ্যান চালক নবিন ফকিরের ছেলে।
রনির দ্বিতীয় শ্রেণীতে পড়–য়া বোন সুমি আক্তার বলে, গতকাল বুধবার দুপুরে স্কুল থেকে ছোট ভাই রনিকে নিয়ে সে বাড়ীর উদ্দেশে রওনা হয়। তারা দুই ভাই-বোন জেলার কালুখালী উপজেলার গান্ধিমারা এলাকায় পৌছলে সড়কের বিপরীত পাশে অবস্থান করা বাবা নবিন ফকিরকে দেখে এবং রনি তার বাবার কাছে যাবার চেষ্টায় লিপ্ত হয়। সুমি প্রাণপনে রনিকে আটকানোর চেষ্টা করলেও সে তার হাত ছুটে দৌড় দেয় এবং সে গাড়ির নিচে গিয়ে পরে।
অতিরিক্ত জেলা প্রশাসক (আইসটি ও শিক্ষা) সাদেকুর রহমান বলেন, তিনি জেলার পাংশা থেকে এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে তার সরকারী গাড়িতে রাজবাড়ী কার্যালয়ে ফিরছিলেন। গাড়িটি জেলার কালুখালী উপজেলার গান্ধিমারা এলাকা পার হবার সময় ওই শিশুটি দৌড়ে তার গাড়ির চাকার নিচে পরে। ওই সময়ই তাকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে নিয়ে আসেন। ওই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদানের পর তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এ্যাম্বুলেন্স নিয়ে ভর্তি করা হয়। ওই হাসপাতালেই শিশুটি বর্তমানে চিকিৎসাধিন রয়েছে।
রাজবাড়ী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুশিল কুমার রায় বলেন, শিশুটির আশংকা মুক্ত নয়।

(Visited 275 times, 1 visits today)