গোয়ালন্দে মাতাল কর্তৃক দুই শিশু নির্যাতন –

আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর গোয়ালন্দ বাজারে শনিবার সন্ধ্যায় মাদক ব্যবসায়ীদের হাতে দুই শিশু শারিরীক নির্যাতনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই দিন রাতেই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় লিখিত অভিযোগ করেছেন শিশুর অভিভাবক। শিশু দুটির বাড়ি উপজেলার উজানচর ইউনিয়নের নতুন পাড়া এলাকায়।
স্থানীয় কয়েকজন জানায়, উপজেলার উজানচর নতুন পাড়ার দিন মজুর হাসেম খানের ছেলে উজানচর মাখন রায় পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীর ছাত্র স্বাধীন (৯) শনিবার বিকেলে বিদ্যালয় থেকে ফিরে নতুন বইয়ের মলাট লাগাতে মামা গোয়ালন্দ আইডিয়াল হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র নাঈম সরদার (১৩) ও নানা সেকেন সরদারকে নিয়ে স্বাধীন গোয়ালন্দ বাজারে যায়। বাজার থেকে বইয়ের মলাট লাগানো শেষে সন্ধ্যার দিকে বাড়ির উদ্দেশ্যে বাজারের আড়তপট্রি পৌছলে মাদক ব্যবসায়ী সাকু সরদার ও জলিল শেখ ‘তোরা দোকানে ঢিল মারলি কেন’ এই বলেই দুই শিশুকে মারধর শুরু করে। এসময় অদূরে আড়তপট্রির একটি আড়ত ঘরে কাজ করছিলেন স্বাধীনের বাবা হাসেম খান। খবর পেয়ে দ্রুত এগিয়ে আসলে তারা সাকু ও জলিলকেও ধরে কয়েকটি কিল-ঘুষি মারে। স্থানীয় লোকজন তাদেরকে নিভৃত করে ফিরিয়ে দিলে হাসেম খান ওই রাতেই সাকু সরদার ও জলিল শেখের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
হাসেম খান বলেন, স্থানীয় বাংলা মদের দোকান থেকে মদ কিনে এলাকায় দীর্ঘদিন ধরে খুচরাভাবে বিক্রি করে সাকু ও জলিল। তারা বাংলা মদের ব্যবসা করে এবং পান করে মাতলামি করে। শনিবার সন্ধ্যার পর দুইজনই মাতাল অবস্থায় গালিগালাজকরে ছেলে স্বাধীন ও চাচাতো শ্যালক নাঈমকে মারধর করে। এসময় স্থানীয় লোকজন এগিয়ে না গেলে হয়তো মেরে ফেলতো। পরে তাদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(Visited 62 times, 1 visits today)