বিএনপি’র সাথে খেলা হবে নির্বাচনের মাঠে-কালুখালীতে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম –

ফজলুল হক/ মাসুদ রেজা শিশির, রাজবাড়ী বার্তা ডট কম :

 

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ের সকল নেতাকর্মীদেরকে মাঠে থাকতে বলেন। আগামী নির্বাচনে শতভাগ নৌকার বিজয় অর্জন করবে এবং বিএনপির সাথে খেলা হবে নির্বাচনের মাঠে।
কথাগুলো বলেন গতকাল মঙ্গলবার কালুখালী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে রতনদিয়া রজনীকান্ত মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল কর্মীসামাবেশে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।
তিনি আরও বলেন আগামী ২ থেকে ৩ মাসের মধ্যে স্বাস্থ্য খাতে যে সমস্ত সমস্যা রয়েছে সেটা সমাধান করা হবে। এছাড়াও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ডাক্তারদের সঠিকভাবে সেবা প্রদান করতে নির্দেশ প্রদান করেন। কেউ দায়িত্বে অবহেলা করলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থ্যা গ্রহণ করা হবে। এসময় উপজেলা আওয়মীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম এর সভাপতিত্বে এ কর্মীসমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। তিনি তার বক্তব্যে রাজবাড়ী-২ আসনের নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং আগামীতে এর চেয়ে আরও বেশি উন্নয়ন হবে বলে সকলকে নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বলেন। এসময় বিশেষ অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। তিনি তার বক্তব্যে কালুখালী, পাংশা, বালিয়াকান্দি ও রাজবাড়ী জেলা সহ সারা বাংলাদেশের কারিগরি ও মাদরাসা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান উন্নয়নের জন্য সব ধরনের সাহায্য সহযোগীতা করার কথা বলে আগামী নির্বাচনে আওয়ামীলীগের বিজয় অর্জনের জন্য তৃণমূল নেতাকর্মীদের নিজ নিজ অবস্থানে থেকে কাজ করারা জন্য বলেন। অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক সামছুল আলম, কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব ও সাওরাইল ইউপি আওয়ামীলীগের সভাপতি মোঃ চাঁদ আলী মাষ্টার প্রমূখ বক্তব্য রাখেন। সভায় সভাপতি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম তার বক্তব্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা থেকে নৌকা প্রতীকের শতভাগ বিজয় অর্জনের জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও সংরক্ষিত মহিলা আসনের এমপি ও রাজবাড়ী জেলা মহিলালীগের সভানেত্রী কামরুন নাহার চৌধুরী এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, মিজানুর রহমান মজনু, আওয়ামীলীগ নেতা দেওয়ান মোঃ আরাফাত হোসেন, জাকির হোসেন মোল্লা, খোন্দকার আনিসুল হক বাবু ও শাহ আজিজ সহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি ৫০ শয্যা বিশিষ্ট কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শুভ উদ্বোধন করেন। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কালুখালী এর আয়োজনে জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বক্স এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ শওকত আলী, জেলা পুলিশ সুপার সালমা বেগম পিপিএম, উপপরিচালক পরিবার পরিকল্পনা রাজবাড়ী গোলাম মোঃ আজম, কালুখালী উপজেলা নির্বাহী অফিসার মো. তোফায়েল আহমেদ, অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ দ্বীপক কুমার বিশ্বাস সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিতছিলেন।

(Visited 77 times, 1 visits today)