রাজবাড়ীতে জমিয়াতুল মুদার্রেছীনের পক্ষ থেকে শিক্ষাপ্রতিমন্ত্রীকে সংবর্ধনা প্রদান –

রুবেলুর, ইমরান, আতিয়ার, রনজু, রাজবাড়ী বার্তা ডট কম :

 

শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সৃষ্টি মাদরাসা বোর্ডের উপর আওয়ামীলীগের দূর্বলতা আছে, সে কারণেই শিক্ষা প্রতিষ্ঠান গুলো বেশিরভাগ ভবন আওয়ামীলীগ সরকারের আমলেই হয়েছে। এছাড়া সারা বাংলাদেশে যত স্কুল ও মাদরাসায় ভবন প্রয়োজন আছে, সেগুলো আওয়ামীলীগ সরকারই করবে। এদেশে যেন জঙ্গীবাদ ও মৌলবাদের সৃষ্টি না হয় সে দিকে আপনাদেরকে খেয়াল রাখতে হবে। ইসলাম শান্তির ধর্ম, ইসলামের কোথাও বলা নাই যে ধর্মের অপব্যাখা দিয়ে জাতিকে বিভ্রান্ত করো। ইসলামে বলা হয় নাই মানুষ হত্যা, অশান্তি সৃষ্টি করো।
রবিবার দুপুরে জেলা শহরের শ্রীপুর লজ্জাতুন নেছা কামিল মাদরাসা প্রাঙ্গনে বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছীন রাজবাড়ী জেলা শাখা আয়োজিত সংবর্ধনা ও শুকরিয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শিক্ষা প্রতিমন্ত্রী বলেন, তিনি যে দায়িত্ব পেয়েছেন সে স্বল্প সময়ের মধ্যে রাজবাড়ীর সকল শিক্ষা প্রতিষ্ঠানে ভবন করার চেষ্টা করবেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার বিচক্ষণতা দিয়ে যেটি করবেন বাংলাদেশের কোন নেত্রী সেটা করতে পারবেন না। সে জন্য শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে আর আপনাদের সকল সমস্যা শেখ হাসিনা সমাধান করবে।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ জমিয়াতুল মাদার্রেছীন রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ শামছুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর একেএম ছায়েফ উল্লা, বাংলাদেশ জমিয়াতুল মাদার্রছীনের মহাসচিব মাওলানা শাব্বির আহমদ মোততাজী রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসটি) মোঃ সাদেকুর রহমান, জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক, শ্রীপুর লজ্জাতুন নেছা কামিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি সিরাজুল ইসলাম খাজা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আজগর আলী বিশ্বাস, বাংলাদেশ জমিয়াতুল মাদার্রছীন রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক আবু এরশাদ মোঃ সিরাজুম মনির, বালিয়াকান্দি উপজেলা শাখার ইরাদুল ইসলাম, পাংশা শাখার সাধারন সম্পাদক আবু মুসা আসারী, গোয়ালন্দ শাখার সভাপতি মাওলানা মোঃ মোজাফ্ফর হুসাইন, হুগলাডাঙ্গী কামিল মাদরাসার অধ্যক্ষ মীর আব্দুল বাতেন প্রমূখ ।
এছাড়া এ সংবর্ধনা ও শুকরিয়া অনুষ্ঠানে বাংলাদেশ জমিয়াতুল মাদার্রেছীন রাজবাড়ী জেলা শাখার নেতাকর্মীসহ জেলার বিভিন্ন মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল ও সমৃদ্ধ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

(Visited 55 times, 1 visits today)