গোয়ালন্দে শিক্ষাপ্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপিকে সংবর্ধনা প্রদান-

আজিু সিকদার/শামীম শেখ, রাজবাড়ী বার্তা ডট কম :

 

মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে মান্ধাতার আমলের অবস্থায় রেখে এই শিক্ষার কোন উন্নয়ন করা সম্ভব নয়। এই শিক্ষাকে সরকারের শিক্ষা নীতিমালার আওতায় এনে যুগোপযোগী করে গড়ে তুলতে হবে। এর জন্য এ মাধ্যমের শিক্ষকদের সাথে আলোচনা করে তাদের বোঝাতে হবে। সেই সাথে সাধারণ শিক্ষার পাশাপাশি আমাদেরকে কারিগরী শিক্ষার প্রতিও গুরুত্ব দিতে হবে।
জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া শনিবার বিকেলে গোয়ালন্দ উপজেলা পরিষদ কোর্ট চত্ত্বরে আয়োজিত নব নিযুক্ত শিক্ষা প্রতিমন্ত্রী (মাদ্রাসা ও কারিগরী) আলহাজ¦ কাজী কেরামত আলীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।
ফজলে রাব্বী শিক্ষা প্রতিমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, সময় মাত্র এক বছর। মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে যোগ্য মনে করে এই গুরু দায়িত্ব প্রদান করেছেন। আপনাকে বিচক্ষনতার সাথে মাদ্রাসা ও কারিগরী শিক্ষাকে এগিয়ে নেয়ার জন্য কাজ করতে হবে। তিনি বলেন, মাদ্রাসা শিক্ষক মানেই জামাত নয়।
ডেপুটি স্পীকার বিএনপির উদ্দেশ্যে বলেন, আপনারা যতই ষড়যন্ত্র করুন, নির্বাচনে আসুন বা না আসুন তাতে কোনই কাজ হবে না। সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও নব নিযুক্ত শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী সবাইকে অভিনন্দন জানিয়ে বলেন, রাজবাড়ীতে মন্ত্রীত্ব দেয়া এ অঞ্চলের মানুষের দীর্ঘদিনের দাবী ছিল। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দায়িত্ব দেয়ার মধ্য দিয়ে এ দাবী পূরণ করায় আমরা তার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি অর্পিত দায়িত্ব পালনে সকলের দোয়া কামনা করেন।
এর আগে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা পরিষদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ হতে প্রধান অতিথি ও সংবর্ধিত শিক্ষা প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ নুরুজ্জামান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আ. জব্বার, রাজবাড়ী জেলা প্রশাসক মো. শওকত আলী, শিক্ষা প্রতিমন্ত্রীর সহধর্মিনী রেবেকা খানম, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজাম, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল প্রমূখ।

 

(Visited 74 times, 1 visits today)