৩১ জানুয়ারী রাজবাড়ী বারের নির্বাচন, দু’টি প্যানেলের মনোনয়নপত্র দাখিল –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

আগামী ৩১ জানুয়ারী অনুষ্ঠিত হবে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশন নির্বাচন। ইতোমধ্যে নির্বাচনী তফশীল ঘোষিত হয়েছে। ঘোষিত তফশীল অনুযায়ী গতকাল সোমবার ছিল মনোনয়নপত্র দাখিলের নির্ধারিত দিন। এদিন আওয়ামী লীগ সমর্থিত ও গণতান্ত্রিক আইনজীবী পরিষদের সমন্বয়ে মামুন-রফিক-বাচ্চু পরিষদ এবং বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের লিয়াকত-আইয়ুব-বারী পরিষদ পূর্ণ প্যানেলে মনোনয়নপত্র দাখিল করেছেন।
সোমবার বিকেলে রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নীচ তলায় দায়িত্বপ্রাপ্ত কমিশনের কাছে নিজ নিজ প্যানেলের প্রার্থী ও সমর্থকরা মনোনয়নপত্র দাখিল করেন। রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের বর্তমান সভাপতি এ্যাডঃ গণেশ নারায়ন চৌধুরী ও সম্পাদক এ্যাডঃ এ টি এম মোস্তফা মিঠু দু’টি প্যানেলের মনোনয়নপত্র গ্রহণ করেন। আগামী ১৭ জানুয়ারী প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ১৮ জানুয়ারী চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, সভাপতি ও সম্পাদক সহ ১১ টি পদের বীপরিতে দু’টি প্যানেল থেকে ২২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। আওয়ামী লীগ সমর্থিত ও গণতান্ত্রিক আইনজীবী পরিষদের সম্মিলিত প্যানেল থেকে সভাপতি পদে এ্যাডঃ শফিকুল আজম মামুন, সহ-সভাপতি পদে এ্যাডঃ রফিকুল ইসলাম, সম্পাদক এ্যাডঃ খন্দকার হাবিবুর রহমান বাচ্চু, সহ- সম্পাদক পদে এ্যাডঃ মোঃ আরব আলী ও এ্যাডঃ ফারুক আল মোজাহীদ, ক্রীড়া ও সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক পদে এ্যাডঃ আহমেদ আলী মৃধা বাটু এবং কার্যকরী সদস্য পদে এ্যাডঃ মোঃ আব্দুস সাত্তার, এ্যাডঃ শেখ মোঃ মেহেদী হাসান, এ্যাডঃ মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক, এ্যাডঃ মোঃ সোহেল রানা ও এ্যাডঃ খান মোহাম্মদ জহুরুল হক মনোনয়নপত্র দাখিল করেছেন।
অন্যদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ থেকে সভাপতি এ্যাডঃ মোঃ লিয়াকত আলী, সহ-সভাপতি এ্যাডঃ মোঃ আইয়ুব আলী খান, সম্পাদক এ্যাডঃ কাজী আব্দুল বারী কুটিন, সহ-সম্পাদক এ্যাডঃ মোঃ তসলিম আহম্মেদ ও এ্যাডঃ আব্দুর রাজ্জাক-২, ক্রীড়া ও সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ হেদায়েত উল্লাহ মিয়া এবং কার্যবরী সদস্য পদে এ্যাডঃ মোঃ আব্দুল মাজেদ, এ্যাডঃ মোঃ আজিজুল ইসলাম টিটু খান, এ্যাডঃ মোহাম্মদ নজরুল ইসলাম বাবু, এ্যাডঃ মোঃ আহাদুল ইসলাম মিয়া রতন ও এ্যাডঃ মোঃ নাজমুল হক মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

(Visited 254 times, 1 visits today)