গোয়ালন্দে পেট্রোলের আগুনে বৃদ্ধা দগ্ধ মামলার প্রধান আসামি গ্রেফতার –

আজু সিকদার/শামীম শেখ, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দে সাবেক স্ত্রীকে পেট্রোলের আগুনে পোড়ানো চেষ্টার ঘটনায় ওই মামলার প্রধান আসামী জাহাঙ্গীর হোসেনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গাজীপুরের টঙ্গী এলাকা হতে মোবাইল ট্রাকিং করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
গত ৩০ ডিসেম্বর দিনগত রাতে জাহাঙ্গীর হোসেন তার সাবেক স্ত্রী শিলা আক্তারকে হত্যার উদ্দেশ্যে জানালা দিয়ে তার ঘরে পেট্টোল দিয়ে আগুন লাগিয়ে দেয়। কিন্তু ওইদিন শিলা ঘরে ছিলো না। তার বিছানায় ঘুমিয়ে ছিলেন বৃদ্ধা দাদী আনোয়ারা বেগম (৭০)।
এ ঘটনায় বৃদ্ধার ছেলে বিল্লাল বেপারী বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেন। মামলায় গোয়ালন্দের উজানচর পূর্ব ডাঙ্গী এলাকার মোসলেমের ছেলে জাহাঙ্গীর হোসেন কে প্রধান আসামী করে অজ্ঞাত আরো ২/৩জনকে আসামী করা হয়। এ ঘটনার পর থেকে জাহাঙ্গীর পলাতক রয়েছে।
থানা হেফাজতে আটক জাহাঙ্গীর জানান, তিনি তার স্ত্রী শিলার ৩য় স্বামী ছিলেন। তাদের ১১ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। তিনি শিলার সাথে সংসার করতে রাজি ছিলেন। কিন্তু শিলা ও তার বাবা এক প্রকার জোর করে আমার থেকে তালাক নেয় এবং অবুঝ শিশুটিকে আমাদের কাছে রেখে বিদেশে যাওয়ার পায়তারা করছে। এ ভাবে সে আগের দুই স্বামীর সাথেও একই আচরণ করে।
গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ জানান, টঙ্গী মডেল থানা পুলিশের সহায়তায় গোয়ালন্দ ঘাট থানার এসআই পরিমল কুমার সঙ্গীয় ফোর্স সহ জাহাঙ্গীরকে শনিবার গ্রেফতার করে। ধৃত আসামীকে রবিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে। এছাড়া এ মামলায় অন্য আসামীদের আটক করার চেষ্টা চলছে।

(Visited 49 times, 1 visits today)