বালিয়াকান্দিতে দু’গ্রুপের সংঘর্ষে ৭জন আহত –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দোপপাড়া পদমদী গ্রামে শনিবার বিকালে ব্যবসায়িক টাকা লেনদেনকে কেন্দ্র করে দু,গ্রুপের সংঘর্ষে ৭জন আহত হয়েছে। আহতদেরকে ফরিদপুর ও বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, দোপপাড়া পদমদী গ্রামের আমির আলী মন্ডলের ছেলে লতিফ মন্ডল (৪৯), ওয়াহিদ মন্ডলের স্ত্রী তানিয়া বেগম (২৬), হান্নান মন্ডলের স্ত্রী হাসিনা বেগম (৪৩), লতিফ মন্ডলের ছেলে স্বাধীন মন্ডল (২৩), অপরপক্ষের দবির মন্ডলের স্ত্রী হাসি বেগম (২৫), কেতাব মন্ডলের ছেলে সিদ্দিক মন্ডল (৪০), মকবুল মন্ডলের ছেলে রুবেল (১৮)। আহতদের মধ্যে লতিফ মন্ডল, তানিয়া বেগম, হাসিনা বেগম ও স্বাধীন মন্ডলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও হাসি বেগম, সিদ্দিক মন্ডল ও রুবেল মন্ডলকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আশিক আহম্মেদ জানান, দবির মন্ডল তার মেসার্স আনান বুলিয়ান ষ্টোরে দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল। নগদ ৩০ লক্ষ টাকা ও স্বর্ণালংকারসহ ৬৫ লক্ষ টাকার মামলামাল নিয়ে বাড়ীতে চলে আসে। এ নিয়ে ইউনিয়ন পরিষদ, উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দেওয়া হয়। টাকা ফেরত দেওয়ার কথা বলে নানা তালবাহানা করাসহ হামলা চালায়।

 

(Visited 138 times, 1 visits today)