চরমপন্থীদের গুলিতে ৩ জন আহত হবার ঘটনায় রাজবাড়ী থানায় মামলা –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের অন্তরমোড় এলাকায় চরমপন্থীদের গুলিতে তিন জন আহত হবার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আজ শুক্রবার সকালে রাজবাড়ী থানায় মামলাটি দায়ের করেন, সম্মুখ গুলির হাত থেকে বেঁচে যাওয়া আহত জেলে ও জেলার গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বরাট গ্রামের গেদু ব্যাপারীর ছেলে আলতাফ ব্যাপারী।
রাজবাড়ী থানার ওসি (তদন্ত) কামাল হোসেন ভুইয়া জানান, ইতোমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। সেই সাথে অজ্ঞাত আসামিদের সনাক্ত করাসহ তাদের গ্রেপ্তার ও আগ্নেয়াস্ত্র উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। ওই ঘটনায় গুলিবিদ্ধ সদর উপজেলার বরাট ইউনিয়নের সাভার গ্রামের ফজের ব্যাপারীর ছেলে ও রিকশা ভ্যান চালক ইসলাম ব্যাপারী (৪০) এবং জেলার গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বরাট গ্রামের মৃত ইয়াদ আলী বিশ^াসের ছেলে কৃষক করম আলী বিশ^াস (৫৫) কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, অন্তরমোড় সংলগ্ন পদ্মা নদী। ওই নদীতে রাজবাড়ী ও পাবনা অঞ্চলের চরমপন্থী সদস্যদের অবাধ বিচরণ। নদীতে মাছ শিকারসহ পরিবহণ আনা-নেয়ার কাছে চরমপন্থীদের চাঁদা প্রদান বাধ্যতা মূলক। কেউ চাঁদা না দিলে চরমপন্থী বাহিনীর সদস্যরা ওই ব্যক্তিকে ভয় দেখানোর পাশাপাশি এলাকায় তাদের আধিপত্ত্য বিস্তার অব্যাহত রাখতে তৎপর হয়। যার অংশ হিসেবেই এ ঘটনা ঘটেছে।

(Visited 230 times, 1 visits today)