আগামী নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জের – রাজবাড়ীতে শিক্ষাপ্রতিমন্ত্রী –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

কারিগরি ও শিক্ষা বিভাগের শিক্ষা প্রতিমন্ত্রী করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি বলেছেন, মন্ত্রী হিসেবে তাকে যে দ্বায়িত্ব দেওয়া হয়েছে, সে দ্বায়িত্ব তিনি সততার সাথে পালন করবেন। বর্তমান সময়ে কারিগরি শিক্ষার মাধ্যমে বহু দেশ এগিয়ে যাচ্ছে। আর এই কারিগরি শিক্ষার মাধ্যমে আমাদের দেশের বেকার সমস্যা দুর করতে হবে। এ জন্যই তিনি চেষ্টা করবেন রাজবাড়ীতে একটি পলিটেকনিক ইনষ্টিটিউট করার জন্য।
বুধবার বিকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পৌর আওয়ামী লীগ আয়োজিত আনন্দ শোভাযাত্রা পরবর্তী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আনন্দ শোভাযাত্রাটি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বেড়িয়ে শহরের প্রধান সড়ক হয়ে বাজার এলাকা প্রদক্ষিণ করে। পড়ে রেলগেট সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে এক পথসভায় মিলিত হয়।
প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি বলেন, কারিগরি শিক্ষার পাশাপাশি মাদ্রাসাকে যুগোপযোগী, ডিজিটালাইজ, আধুনিকায়ন করা হবে, যাতে কেউ যেন তাদেরকে বাঁকা চোখে না দেখে।
তিনি অরো বলেন, আগামী নির্বাচন আওয়ামী লীগের জন্য একটি চ্যালেঞ্জ। এ জন্য প্রতেকটি সংগঠনকে শক্তিশালী হতে হবে। সংগঠন শক্তিশালী হলে আওয়ামী লীগের সামনে কেউ দাঁড়াতে পারবে না। নির্বাচনের আগে উন্নয়নের যে সকল কাজ অসমাপ্ত আছে তা সমাপ্ত করারও চেষ্টা করা হবে।
শিক্ষা প্রতিমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা সরকার বার বার দরকার, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনা সরকারের বিকল্প নাই। দেশ স্বাধীন হয়েছিল বলেই আজ তিনি মন্ত্রীত্ব পেয়েছেন। তাই তাকে যে দ্বায়িত্ব দেওয়া হয়েছে সে দ্বায়িত্ব তিনি সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন।
পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফির সঞ্চলনায় পথসভায় বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, যুগ্ম-সম্পাদক এ্যাডঃ রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক এ্যাডঃ সফিকুল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এমএম নওয়াব আলী, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ উমা সেন, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সদর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ ওহিদুজ্জামান, জাতীয় শ্রমিক লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ উজির আলী, যুগ্ম-সম্পাদক এ্যাডঃ আশরাফুল আলম আশা, যুবলীগ নেতা আলমগীর শেখ তিতু, রাশেদ আহম্মেদ হিরু, স্বেচ্ছাসেবক লীগ নেতা আনিছুর রহমান আনিছ প্রমূখ।
র‌্যালীতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এরশাদসহ জেলা আওয়ামী লীগের সকল অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(Visited 141 times, 1 visits today)