রাজবাড়ীর আলীপুর থেকে সপ্তম শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর গ্রাম থেকে শান্তা খাতুন (১৩) -এর লাশ পুলিশ উদ্ধার করেছে। গতকাল মঙ্গলবার বিকালে ময়না তদন্তের পর লাশটি হস্তান্তর করা হয়েছে। শান্তা একই গ্রামের সালাম সেখের মেয়ে। সে একই ইউনিয়নের আহলাদীপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।
ওই ছাত্রীর বাবা জানান, তার মেয়ে শান্তা প্রায় ৫ বছর ধরে ক্যানসার রোগে ভুগছিলো। গত সোমবার সকালে তিনি ও তার স্ত্রী কাজ করতে বাইরে যান। বাড়ীতে সে সময় শান্তা একাই অবস্থান করছিলো। দুপুরের দিকে তার ভাতিজি শিরিন তার বাড়ীতে যান এবং শান্তার নাম ধরে ডাকতে থাকেন। এক পর্যায়ে কোন সারা না পেয়ে শিরিন ঘরে উকি মেরে দেখেন আড়ার সাথে গলায় ওড়না লাগানো অবস্থায় শান্তা ঝুলছে। তিনি চিৎকার করেন এবং প্রতিবেশিদের সহযোগীতায় শান্তার মৃতদেহ মাটিতে নামান। পরে খবর পেয়ে তিনিও এসে মেয়ের লাশ মাটিতে পরে থাকতে দেখেন।
রাজবাড়ী থানার এসআই মাহাবুবুর রহমান জানান, রাতেই লাশটি উদ্ধার করে সদর থানায় নিয়ে আসা হয়। গতকাল সকালে তা ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে গতকাল বিকালে লাশটি তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাবার পরই বলা সম্ভব হবে শান্তা আতœহত্যা করেছে না কি তাকে হত্যা করা হয়েছে।

(Visited 335 times, 1 visits today)