রাজবাড়ীতে চিকিৎসকদের কালো ব্যাজ ধারণ –

রুবেলুর, ইমরান, আতিয়ার,রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীতে চিকিৎসকদের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবীতে কালো ব্যাজ ধারন করেছে জেলার সকল হাসপাতাল ও ক্লিনিক গুলোর চিকিৎসকরা।
সোমবার সকালে রাজবাড়ী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎকরা এ কালো ব্যাজ ধারণ করে তাদের কর্মকান্ড পরিচালনা করছেন। এছাড়া জেলা ও উপজেলা পর্যায়ের সকল স্বাস্থ্য সেবা কেন্দ্র গুলোর চিকিৎসকরা একই ভাবে কালো ব্যাজ ধারন করেছেন বলে জানাগেছে।

২০১৭ সালের ২৭ ডিসেম্বর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দায়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) কেন্দ্রীয় কমমিটির সেন্ট্রাল কাউন্সিলর ও রাজবাড়ী সদর হাসাপাতালের চিকিসৎক ডাঃ মোঃ হাসান আলীসহ অন্যান্য চিকিৎসকরা হামলার শিকার হন। এতে ডাঃ হাসান আলীসহ বেশ কয়েক জন চিকিৎসক আহত হয়। হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবীতে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) রাজবাড়ী জেলা শাখা তিন দিনের কর্মসূচী গ্রহন করেছেন। যার মধ্যে তারা গতকাল রোববার জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশে করেছেন এবং আজ শান্তিপূর্ণ কর্মসূচি হিসেবে কালো ব্যাজ ধারণ করেছে জেলার সকল স্বাস্থ্য সেবা কেন্দ্র গুলোর চিকিৎসকরা। আগামীকাল তারা শান্তিপূর্ণ কর্মসূচির অংশ হিসেবে দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত ১ ঘন্টা কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূুচি পালন করবেন।

রাজবাড়ী সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার আসিফ আকবর নিবির চিকিৎসকদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবীতে বিএমএ রাজবাড়ী জেলা শাখা তিন দিনের শান্তিপূর্ণ কর্মসূচি গ্রহন করেছেন। যার অংশ হিসেবে আজ তারা কালো ব্যাজ ধারন করেছেন এবং আগামীকাল মানববন্ধন ১ ঘন্টা কর্মবিরতি পালন করবেন।

(Visited 270 times, 1 visits today)