দৈনিক চিত্র পত্রিকার সম্পাদক বিরুদ্ধে কালুখালীর খালেকের করা মিথ্যা চাঁদাবাজী খারিজ-

রাজবাড়ী বার্তা ডট কম :

 

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক চিত্র পত্রিকার সম্পাদক মো: ইউনুচ আলী মোল্যার নামে রাজবাড়ী আদালতে দায়ের করা চাঁদাবাজী মামলা খারিজ করে দিয়েছে আদালত। এ ঘটনা শোনার পর রাজবাড়ীর কালুখালী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকগন মিষ্টি বিতরন করেছে। তারা সঠিক তদন্ত প্রতিবেদন প্রদানের জন্য কালুখালী থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। গত মঙ্গলবার মামলাটি খারিজ হয়।

আজ বুধবার মামলাটির আইনজীবি এড. আশরাফুল আলম আশা এ তথ্য জানান। ২০১৬ সালে মামলাটি দায়ের করেন রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউপির সুর্যদিয়া গ্রামের আ: খালেক মন্ডল।বাদীর অভিযোগ ৩১-১০-২০১৬ ইং তারিখে সকাল ৭টায় ইউনুচ আলীসহ আরো ২০ জন তার বাড়ীতে গিয়ে ৫লক্ষ টাকা চাঁদা দাবী করে। মামলা দায়েরের পর আদালত মামলাটি তদন্তের জন্য কালুখালী থানার ওসিকে নির্দেশ প্রদান করেন। দীর্ঘ তদন্তের পর কালুখালী থানা পুলিশ ঘটনার কোন সত্যতা না পেয়ে আদালতে চুড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। ফলশ্রুতিতে আদালত মামলাটি খারিজ করে দেন।
উল্লেখ্য, ঢাকা থেকে প্রকাশিত দৈনিক চিত্র পত্রিকার সম্পাদক মো: ইউনুচ আলীর বাড়ী রাজবাড়ীর কালুখালী উপজেলার সূর্যদিয়া গ্রামে। সে স্থানীয় সূর্যদিয়া জামে মসজিদের প্রতিষ্ঠাতা সদস্য। মসজিদের সাবেক সভাপতি আঃ খালেক স্থানীয় ওই মসজিদের ৩ লক্ষাধিক টাকা আত্মসাত করে। এই টাকার হিসাব চাওয়ায় ওই সময় আ: খালেক মসজিদের প্রতিষ্ঠাতা সদস্য ইউনুচ আলীসহ আরো ২০ জনের নামে মামলাটি দায়ের করেন। তবে খালেক অদ্যবধি আত্মসাতকৃত টাকা ফেরত দেয়নি।
এলাকাবাসী জানায়,খালেক বিএনপির রাজনীতি করতো। সম্প্রতী সে আওয়ামীলীগে যোগদান করে এলাকার সুধীজনদের সম্মান হানীর জন্য এই মামলাটি দায়ের করেছিলো।

(Visited 134 times, 1 visits today)