বহরপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং-এর শাখার উদ্বোধন –

রাজবাড়ী বার্তা ডট কম :

আজ বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারের নাজির হোসেন মার্কেটের দ্বিতীয তলায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং এর ১৪ তম শাখার উদ্বোধন করা হয়েছে।
আনুষ্ঠানিকভাবে ওই ব্যাংকিং শাখার উদ্বোধন করেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোস্তফা খায়ের। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার ভাইস চেয়ারম্যান ফরিদুর রহমান জালাল, ফরিদপুরের শাখা ব্যবস্থাপক জিয়াউর রহমান, রাজবাড়ী জজ কোর্টের এ্যাডভোকেট রোকনুজ্জামান, আতœবিশ্বাস এন্টার প্রাইজের এজেন্ট মোঃ বাদশা শেখ, মাওলানা ইয়াকুব আলী প্রমুখ।
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোস্তফা খায়ের প্রধান অতিথির বক্তৃতায় বলেন, বাংলাদেশ সরকার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করছে। এ কাজের একটি অংশ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম। ব্যাংকিং এ গ্রাহক সেবা বৃদ্ধি ও শরিয়াহ মোতাবেক ব্যাংকিং কার্যক্রম পরিচালনার জন্য এই ১৪তম শাখার উদ্বোধন করা হলো। এতে এই অঞ্চলের ব্যবসায়ীরা নিরাপদে তাদের লেনদেন পরিচালনা করতে পারবে।

 

(Visited 90 times, 1 visits today)