রাজবাড়ী সদর উপজেলার ৫ শ্রেষ্ঠ নারী পেলেন সম্মাননা –

আতিয়ার রহমান/ ইমরান হোসেন মনিম, রাজবাড়ী বার্তা ডট কম :

 

জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর, খলিলপুর ও ভবানীপুরের ৫ জন সফল ও শ্রেষ্ঠ নারীকে সম্মননা দেয়া হয়েছে।
এ উপলক্ষে আজ শনিবার সকালে রাজবাড়ীর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা। সভায় জেলা প্রশাসক মোঃ শওকত আলী সভাপতিত্বে করেন। সভায় পুলিশ সুপার সালমা বেগম পিপিএম, সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বকস, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেবেকা খান, সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান আসাদ, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এমএ খালেক, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সফুরা বেগম প্রমুখ বক্তৃতা করেন।
পরে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সফুরা বেগম জানান, সাম্প্রতি সদর উপজেলার শ্রেষ্ঠ জয়িতাদের নির্বাচিত করা হয়। শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী হিসেবে জেলা সদরের খলিলপুরের চরশ্যামনগর গ্রামের মোঃ আলমগীর হোসেনের স্ত্রী হোসনে আরা বেগম, অর্থনৈতিকভাবে সফল্য অর্জনকারী নারী হিসেবে জেলা শহরের ভবানীপুর গ্রামের মোঃ ফারুক হোসেন স্ত্রী আশরাফুন নেছা শাহিনা, সফল জননী নারী হিসেবে জেলা সদরের রামকান্তপুর গ্রামের আইন্নদ্দি মোল্লার স্ত্রী আয়শা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী সে হিসেবে জেলা সদরের রামকান্তপুর গ্রামের মোঃ হারুন অর রশিদের স্ত্রী আনোয়ারা বেগম এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে না সে হিসেবে জেলা সদরের রামকান্তপুর গ্রামের মৃত আবুল হোসেন স্ত্রী মোছাঃ শাহিদা বেগম সম্মাননা প্রদান করা হয়।

(Visited 425 times, 1 visits today)