রাজবাড়ীতে অটোরিকশা ছিনতাইকারী গ্রেপ্তার, রহস্য উদঘাটন –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর বসন্তপুরে গাছের গুড়ি ফেলে অটোরিকশার যাত্রীদের টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের ঘটনা উদঘাটন হয়েছে। গতকাল সকালে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের রাজাপুর থেকে গ্রেপ্তার হওয়া আবু বক্কার মন্ডলের ছেলে আল আমিন (১৯) বিকালে রাজবাড়ীর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। ওই জবানবন্দিতে আল আমিন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং যারা ওই ঘটনা ঘটিয়েছে তাদের নামও প্রকাশ করেন।
জানাগেছে, গত ১৫ নভেম্বর রাত ২টার দিকে রাজবাড়ী থেকে ৮জন যাত্রী নিয়ে অটোরিকশা চালক রফিকুল ইসলাম রওনা হন। তার অটোরিকশাটি সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের রাজাপুরের জনৈক রঞ্জু মাস্টারের বাড়ীর সামনের রাস্তার উপর পৌছানোর পর চার জনের একদল দূর্বৃত্ত সড়কে গাছের গুড়ি ফেলে গতিরোধ করে। দূর্বৃত্তরা সে সময় দেশীয় তৈরী ধারালো অস্ত্রের মুখে ওই সব যাত্রীদের ১লাখ ৬৬ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন, নগদ টাকা, মালামাল ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় অটোরিকশা চালক গত ২০ নভেম্বর বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।
এ মামলার তদন্তকারী কর্মকর্তার ও রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম জানান, ওই মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালায়। তারা সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের রাজাপুর থেকে আবু বক্কার মন্ডলের ছেলে আল আমিন (১৯) কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার হওয়া আল আমিন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং যারা ওই ঘটনা ঘটিয়েছে তাদের নামও প্রকাশ করেন।

(Visited 629 times, 1 visits today)