অস্ত্র উদ্ধারে ঢাকা বিভাগের সেরা, রাজবাড়ীর এসপি সালমা বেগমকে ফুলেল শুভেচ্ছা-

রাজবাড়ী বার্তা ডট কম :

ঢাকা বিভাগে ১৩ জেলার মধ্যে রাজবাড়ী ও নরসিংদী জেলায় দুইজন নারী পুলিশ সুপার রয়েছে। এর মধ্যে আগ্নেয়াস্ত্র উদ্ধারে ঢাকা বিভাগের মধ্যে প্রথম স্থান অর্জন করেছেন রাজবাড়ী জেলা। ঢাকা রেঞ্জের ডিআইজি’র কার্যালয়ে গত বুধবার সকালে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় এ ঘোষনা দেয়া হয়। সেই সাথে ওই সভায় প্রধান অতিথি ও ঢাকা রেঞ্জের এডিশনাল আইজি মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম রাজবাড়ীর সাহসী পুলিশ সুপার সালমা বেগম পিপিএম -এর হাতে আনুষ্ঠানিক ভাবে ক্রেস্ট তুলে দেন।
ওই সময় সদ্য পদন্নোতি পাওয়া ডিআইজি মোহাম্মদ আলী মিয়া পিপিএম, ঢাকা রেঞ্জের এডিশনাল ডিআইজি আবু কালাম সিদ্দিকসহ বাংলাদেশ পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ক্রেস্ট পাওয়ার পর গতকাল বৃহস্পতিবার জেলা পুলিশের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম পিপিএম বলেন, রাজবাড়ী জেলা বাসীকে সাথে নিয়ে এবং জেলা পুলিশের প্রতিটি সদস্যের কর্মতৎপড়তার কারণে অস্ত্র উদ্ধারে প্রথম স্থান অধিকার করেছে রাজবাড়ী। এটা রাজবাড়ী বাসীর জন্য পরম পাওয়া এবং তার জন্য অত্যন্ত মর্যাদার ও গর্বের ব্যাপার। ভাল কাজের জন্য পুরস্কার পাওয়ায় তিনি আরো বেশি উজ্জীবিত। তিনি রাজবাড়ীর প্রতিটি মানুষের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন। এদিকে আজ দুপুরে আনুষ্ঠানিক ভাবে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে রাজবাড়ীর পুলিশ সুপারকে। পুলিশ সুপারের কার্যালয়ে সে সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রাকিব খান, সিনিয়র সহকারী পুলিশ আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার শাহিন চৌধুরীসহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা।

(Visited 52 times, 1 visits today)