দেশ সেরা হলেন রাজবাড়ী সদর উপজেলার এসিল্যান্ড আবুজর গিফারী –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৭ পুরস্কার ঘোষনা করা হয়েছে। আইসিটির মাধ্যমে নাগরিক সেবায় বিশেষ অবদান রাখার স্বীকৃতি স্বরুপ মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক রাজবাড়ী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আ,ন,ম আবুজর গিফারীকে দেশের সেরা “সহকারী কমিশনার (ভূমি)” হিসেবে মনোনীত করেছে। তাকে “রাজবাড়ী বার্তা ডট কম”- এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।
জানাগেছে, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) হলে আজ বুধবার থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত দেশের সর্ববৃহৎ তথ্য প্রযুক্তি বিষয়ক মেলা “ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৭”-এর আয়োজন করা হয়েছে। আজ সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই মেলার উদ্বোধন করবেন। ওই মেলা চলাকানি সময়ে দেশের সেরা “সহকারী কমিশনার (ভূমি)”-এর হাতে ওই পুরস্কার তুলে দেয়া হবে। গতকাল মঙ্গলবার মন্ত্রিপরিষদ বিভাগের স্মারকে জারীকৃত পত্র রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠানো হয়।
পুরস্কার ঘোষনার পর গতকাল বিকালে রাজবাড়ী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আনম আবুজর গিফারী জানান, তিনি কাজে বিশ^াসী। তাই কাজ করেছেন। সাধারণ মানুষকে সাথে নিয়ে রাজবাড়ী সদর উপজেলায় ভূমি সংক্রান্ত বিষয়ে আমূল পরিবর্তন আনার চেষ্টা করেছেন। যে কারণে তিনি এ পুরস্কার পাচ্ছেন। তিনি বলেন, এ পুরস্কার একা আমার নয়, এটা রাজবাড়ী সদর উপজেলার প্রতিটি মানুষের।
রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুর মহল আশরাফী জানান, রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সাহসী ও গতিশীল নেতৃত্বে এগিয়ে যাচ্ছে এ জেলা। যার উৎসাহ ও নির্দেশনার কারণে আইসিটির মাধ্যমে নাগরিক সেবায় বিশেষ অবদান রাখার স্বীকৃতি স্বরুপ রাজবাড়ী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আ,ন,ম আবুজর গিফারীকে দেশের সেরা “সহকারী কমিশনার (ভূমি)” হিসেবে মনোনীত হয়েছেন। তিনিও বলেন, এ সফলতা রাজবাড়ী বাসীর জন্য অত্যান্ত গর্বের।

(Visited 91 times, 1 visits today)