দেশ সেরা হলেন রাজবাড়ীর কৃতিসন্তান ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৭ পুরস্কার ঘোষনা করা হয়েছে। এবার তথ্য প্রযুক্তির সহায়তায় নাগরিক সেবা প্রদানের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য রাজবাড়ীর পাংশা উপজেলারকৃতি সন্তান এবং ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়াকে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে দেশের সেরা “জেলা প্রশাসক” হিসেবে মনোনীত করা হয়েছে।রাজবাড়ীর এ কৃতি সন্তানকে “রাজবাড়ী বার্তা ডট কম”- এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।
জানাগেছে, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) হলে আজ বুধবার থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত দেশের সর্ববৃহৎ তথ্য প্রযুক্তি বিষয়ক মেলা “ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৭”-এর আয়োজন করা হয়েছে। আজ সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই মেলার উদ্বোধন করবেন। ওই মেলা চলাকানি সময়ে দেশের সেরা “জেলা প্রশাসক” -এর হাতে ওই পুরস্কার তুলে দেয়া হবে। গতকাল মঙ্গলবার মন্ত্রিপরিষদ বিভাগের স্মারকে জারীকৃত পত্র ফরিদপুরের জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠানো হয়।
উল্লেখ্য, উম্মে সালমা তানজিয়া কয়েক মাস আগে প্রাথমিক শিক্ষায় অবদান রাখার জন্য শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছিলেন। এবর তিনি শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে স্বীকৃতি পেলেন।

(Visited 190 times, 2 visits today)