রাজবাড়ীতে ই-ফাইলিং প্রশিক্ষণ কর্মসুচির উদ্বোধন অনুষ্ঠিত –

ইমরান হোসেন মোনিম/আতিয়ার রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীতে সরকারী-কর্মকর্তা কর্মচারীদের নিয়ে ১৪ দিনব্যাপীর ই-ফাইল (নথি) প্রশিক্ষণ কর্মসূচির উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে। ২৫ জন করে ৭টি ব্যাচের মাধ্যমে দেওয়া হচ্ছে এ প্রশিক্ষণ।
সোমবার সকাল ১০টার দিকে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে শহরের ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবে এ প্রশিক্ষণের উদ্ভোধন হয়।
এতে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদেকুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ শওকত আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বকস, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদা খানম, সহকারী প্রধান শিক্ষক ইকবাল হোসেন প্রমূখ।
ই-ফাইলিং প্রশিক্ষণ কর্মসূচিতে জেলার সিভিল সার্জন অফিস, গণপূর্ত বিভাগ, এলজিইডি, পরিসংখ্যান বিভাগ, তথ্য ও গণযোগাযোগ বিভাগ এবং পাংশা উপজেলা ভূমি অফিসের ২৫ জন কর্মকর্তা ও কর্মচারীগণ প্রশিক্ষণার্থী হিসেবে অংশগ্রহণ করছেন। তারা গতকাল ৪ ডিসেম্বর, ২০১৭ ও আগামী ৫ ডিসেম্বর, ২০১৭ দুদিন এ প্রশিক্ষণে অংশগ্রহণ করবেন। এ প্রশিক্ষণ বিভিন্ন ব্যাচে আগামী ৩১ ডিসেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত চলবে।

(Visited 14 times, 1 visits today)