রাজবাড়ীতে চিত্র নায়িকা বানানোর কথা বলে গৃহবধুকে অপহরণের অভিযোগ-

রাজবাড়ী বার্তা ডট কম :

চিত্র নায়িকা বানানোর কথা বলে রাজবাড়ীতে সংখ্যালঘু পরিবারের এক প্রবাসীর সন্তান ও গৃহবধু (২৬) কে অপহরণের ঘটনার অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনার ৫দিন পর গত বুধবার রাতে প্রবাসীর ৯ বছর বয়সী শিশু সন্তানকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এ ঘটনায় রাজবাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ডের আতা মোল্লার বাড়ীর ভাড়াটিয়া মৃদ শাহাদত কাজীর ছেলে ও ঢাকা এফডিসি’র জনৈক ক্যামেরা ম্যানের সহকারী আকাশ ইকবাল (৪০)-এর বোন বিউটি খাতুন (৩২) কে পুলিশ গ্রেপ্তার করেছে। তবে গতকাল বৃহস্পতিবার বিকাল পর্যন্ত ওই গৃহবধুকে উদ্ধার এবং ঘটনার নায়ক আকাশ ইকবালকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।
গতকাল দুপুরে রাজবাড়ী থানায় অবস্থান করা ওই গৃহবধু মা বলেন, ১২ বছর তার মেয়ের অন্য জেলায় বিয়ে হয়। বর্তমানে মেয়ের স্বামী বিদেশ অবস্থান করছে। যে কারণে তিনি নাতিসহ মেয়ে তার বাড়ীতে এনে রাখেন। সাম্প্রতিক সময়ে তার মেয়ের সাথে এফডিসিতে কাজ করা আকাশ ইকবালের পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরে তার মেয়েকে চিত্র নায়িকা বানানোর প্রলোভন দেখায়। এতে তার মেয়ে রাজি না হওয়ায় আকাশ ইকবাল ক্ষুব্দ হয় এবং তার মেয়ের ক্ষতি করতে উঠেপরে লাগে। যার অংশ হিসেবে গত ২৫ নভেম্বর সকালে তার মেয়ে শিশু নাতিকে স্কুলে দেবার জন্য যায়। তারা স্কুলের কাছাকাছি পৌছতেই আকাশ ইকবালসহ অজ্ঞাত নামা আরো ২/৩ তার মেয়ে ও নাতিকে জোর পূর্বক অপহরণ করে একটি মাইক্রেবাসে তুলে নিয়ে যায়। এর পর থেকে তার মেয়ের কোন সন্ধান তারা পাচ্ছেন না। যে কারণে তিনি গত বুধবার রাতে রাজবাড়ী থানায় আকাশ ইকবালকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন।
রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম বলেন, পুলিশি তৎপড়তায় রাতেই অপহৃত শিশুকে উদ্ধার করা সম্ভব হয়েছে। সেই সাথে ওই গৃহবধুকে উদ্ধার এবং প্রধান আসামিকে গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। ইতোমধ্যেই প্রধান আসামির বোনকে গ্রেপ্তার করা হয়েছে।

(Visited 488 times, 1 visits today)