রাজবাড়ীতে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যানপুর গ্রাম থেকে রুমানা আক্তার রুমা (২১) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ময়না তদন্তের পর লাশটি তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। রুমা রাজমিস্ত্রী ইসলাম সেখের বড় মেয়ে। সে এবার রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ থেকে এইচএসসি পাস করেছে। তারা দুই বোন, এক ভাই।
রুমার চাচা মোসলেম সেখ জানান, দুই বছর ধরে রুমা’র সাথে একই ইউনিয়নের পূর্ব কল্যানপুর গ্রামের শফিক সেখের ছেলে হাসান সেখের প্রেমের সম্পর্ক ছিলো। ওই সম্পর্কের অংশ হিসেবে কয়েক মাস পূর্বে রুমা অন্তসত্তা হয়ে পরে। সে সময় রুমা হাসানের বাড়ীতে গিয়ে ওঠে। তবে হাসানের মা হাসিনা বেগম ও তার পরিবারের সদস্যরা রুমাকে মারপিট করে তাড়িয়ে দেয় এবং বলে পেটের বাচ্চা নষ্ট করলে তাকে গৃহবধু করা হবে। যে কারণে ইচ্ছার বিরুদ্ধে তিন মাস পূর্বে রুমা তার অনাগত সন্তানটি নষ্ট করে। তবে সন্তান নষ্ট হবার পর পুরোপুরি ঘুরে যায় হাসানের মা। আর ওই ঘটনা সইতে না পেরে রুমা আতœহত্যা করেছে। সে আতœহত্যার করার পর তার লেখা একটি ডায়রী পাওয়া গেছে। ওই ডায়রী হাসান ও তার মা’য়ের সাথে ঘটে যাওয়া সকল ঘটনার বিবরণ দেয়া আছে।
তিনি আরো বলেন, গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে গলায় ওড়না জড়ানো রুমাকে নিজ ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে তার লাশ মাটিতে নামানো হয়। খবর পেয়ে রাতে পুলিশ ওই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা রাজবাড়ী থানার এসআই জাহাঙ্গীর মাতব্বর বলেন, গতকাল দুপুরে ময়না তদন্তের পর লাশটি তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সাথে রুমার লেখা ডায়রীটি উদ্ধার করা হয়েছে। তার আতœহত্যার জন্য রুমা ওই ডায়রীতে লিখিত ভাবে প্রেমিক হাসানকে দায়ী করেছে। ফলে বর্তমানে রাজবাড়ী থানায় অপমৃত্যু মামলা দায়ের হলেও পরবর্তীতে এটা আতœহত্যার প্ররোচনা মামলায় রুপান্তর হতে পারে।

 

(Visited 447 times, 1 visits today)