রাজবাড়ীর ভবানীপুরে চুরি, গ্রেপ্তার ৮, খোয়া গেছে ১১ লক্ষাধিক টাকার সম্পদ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা শহরের ভবানীপুর এলাকার বাসা থেকে দিনের আলোতে পুলিশের এক সাবেক এসআই-এর বাড়ীতে দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। চোরেরা ওই বাড়ীর আলমারী ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ১১ লাখ ২০ হাজার টাকা মূল্যের সম্পদের ক্ষতি করেছে। ওই ঘটনায় গতকাল সোমবার সকালে রাজবাড়ী থানায় অজ্ঞাত চোরদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। পুলিশ ওই মামলার আসামি হিসেবে গত রবিবার রাতে আট জনকে গ্রেপ্তার করেছে। তবে গতকাল বিকাল পর্যন্ত খোয়া যাওয়া কোন টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা সম্ভব হয়নি।
মামলার বাদী ও পুলিশের সাবেক এসআই লোকমান হোসেন জানান, তিনি গত শনিবার তার স্ত্রী হাওয়া খাতুন যান গ্রামের বাড়ী এবং গত রবিবার সকালে পেনশনের কাজে তিনি যান ফরিদপুর। ছেলে আহসান হাবিব বাবু যান তার শহরের বিসিক শিল্পনগরী এলাকায় থাকা ব্যবসা কেন্দ্রে। ফলে বাড়ীতে কোন লোক ছিলো না। ওই দিন বিকালে ছেলে আহসান হাবিব বাবু বাড়ী ফিরে দেখেন আলমারীসহ ঘরে থাকা কাপড়-চোপর ও মালামাল ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। চোরেরা ওই দিন সকাল ১১টা থেকে বিকাল ৩টার মধ্যে বাড়ীর রান্না ঘরের জানালার লোহারগ্রীল ভেঙ্গে প্রবেশ করে এবং নগদ ৩লাখ ৭০ হাজার টাকা ও ৭লাখ ৫০ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার নিয়ে গেছে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই জাহাঙ্গীর মাতব্বর বলেন, ওই চুরি ঘটনার পর গত রবিবার রাতে জেলা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। সে সময় সাব্বির নেওয়াজ কাজল, রাজু সেখ, রুবেল সেখ, জাহিদ মোল্লা, আবু বক্কার সিদ্দিক, রুহুল আমিন, আশিক ও ইমন মোল্লা নামে আট জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের গতকাল সোমবার বিকালে ওই চুরি মামলার আসামি হিসেবে আদালতে পাঠানো হয়।

(Visited 455 times, 1 visits today)