পাংশা উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির অনুমোদন –

মাসুদ রেজা শিশির, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর পাংশা উপজেলায় র্দীর্ঘ একযুগ পর বাংলাদশে আওয়ামী যুব লীগরে পাংশা উপজেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি।
পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফজলুল হক ফরহাদ কে আহবায়ক এবং মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও মোঃ সহিদুল ইসলাম সেলিমকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছেন বাংলাদশে আওয়ামী যুব লীগরে কন্দ্রেীয় কমিটির চেয়ারম্যান মোঃ ওমর ফারুক চৌধুরী ও সম্পাদক হারুন-অর রশীদ। ১৬ নভম্বের ২০১৭ থেকে ৯০ দিরে জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। উক্ত সময়রে মধ্যে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার কমিটি সম্পন্ন করে উপজেলা সম্মলেনের মাধ্যমে পূনাঙ্গ কমিটি গঠন করার নিদের্শ প্রদান করেছে। আহবায়ক কমিটির সদস্যরা হলেন,শেখ আরাফাত হোসেন রঙ্গিন, শেখ রাজিবুল হাসান রবি, আব্দুর রাজ্জাক রাজা, মোঃ ফরহাদ খান, মোঃ আনোয়ার হোসেন, মোঃ দাউদ শেখ, মোঃ ফারুক হোসেন, মোঃ সাজেদুর রহমান ডাবলু, মোঃ আসাদুজ্জামান মিন্টু, মোঃ মহসিন শেখ, আব্দুল গাফফার কুটি, মোঃ হাফিজুর রহমান শামীম, মোঃ জালাল উদ্দিন, মোঃ মনিরুল ইসলাম বাবুল, মোঃ আবু হেনা, মোঃ আশরাফুজ্জামান রতন, মোঃ মিলন মন্ডল, মোঃ আব্দুল মালেক।
নবগঠিত আহ্বায়ক কমিটি পাংশা উপজেলা যুবলীগের কার্যক্রমকে শক্তিশালী ও সুদৃঢ় করতে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে বলে আহ্বায়ক মোঃ ফজলুল হক ফরহাদ আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে সকলের গ্রহণযোগ্য সিদ্ধান্তে পাংশা উপজেলার ইউনিয়নগুলোতে যোগ্য ব্যক্তিদের দিয়ে ইউনিয়ন কমিটি সম্পন্ন করা হবে।

(Visited 30 times, 1 visits today)