বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী সদর ও পৌরসভা শাখার বর্ষপূর্তি অনুষ্ঠিত –

লিটন চক্রবর্তী, রুবেলুর, ইমরান, রনজু, রাজবাড়ী বার্তা ডট কম :

বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ীর সদর উপজেলা ও পৌরসভা শাখার এক বছর পূর্তি হয়েছে। এ উপলক্ষে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার বিকালে রাজবাড়ী সদর উপজেলা ও পৌরসভা শাখা ছাত্রলীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গন থেকে শহরে একটি আনন্দ র‌্যালী বের হয়। এ সময় র‌্যালীটি শহরের প্রধান সড়ক ও বাজার প্রদক্ষিণ করে পুনঃরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে সেখানেই এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, সহ-সভাপতি সোহেল মন্ডল, জেলা ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম রুবেল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু, সাধারন সম্পাদক রুহুল আমিন, পৌর ছাত্রলীগের সভাপতি শাওন মিয়া টাইসন, সাধারন সম্পাদক জালাল পাঠান ।
এছাড়া এ সময় সদর উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেঁক আনন্দ উদযাপন করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।
বক্তরা রাজবাড়ী সদর উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষনার পর সু-শৃঙ্খল ভাবে এক বছর পূর্ণ করায় তাদেরকে ধন্যবাদ জানান জেলা ছাত্রলীগ নের্তৃবৃন্দ। আগামীদিনে আন্দোলন সংগ্রামে সবাই এক হয়ে কাজ করারও আহ্বান জানান। দেশের বিভিন্নস্থানে ছাত্রলীগের কথিত কিছু অপ্রীতিকর ঘটনার কথা মিডিয়া প্রচার করলেও এখন পর্যন্ত রাজবাড়ী ছাত্রলীগের কোনো নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ পাওয়া যায় নাই। এছারা ছাত্রলীগের সকল কর্মকান্ড পরিচালনার জন্য স্থানীয় সাংসদ কাজী কেরামত আলী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক কাজী ইরাদত আলীসহ সকল নেতাকর্মীকে ধন্যাবাদ জানান তারা।

(Visited 109 times, 1 visits today)