পাংশা ও কালুখালীর জেএসসি-জেডিসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন জেলা প্রশাসক-

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী গতকাল শানবার সকালে জেলার পাংশা ও কালুখালী উপজেলার জেএসসি/জেডিসি ও এসএসসি/দাখিল (ভোকেশনাল) শিক্ষাক্রমের ৯ম শ্রেণির সমাপনি পরীক্ষা পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন।
গতকালের জেএসসি/জেডিসি ও এসএসসি/দাখিল (ভোকেশনাল) শিক্ষাক্রমের ৯ম শ্রেণির সমাপনি পরীক্ষার অনুপস্থিত ১০৩ জন। ধর্ম নৈতিক শিক্ষায় বহিস্কার হয়েছে ৩ জন। পরীক্ষায় অংশগ্রহণ করেছে ৩ হাজার ৯ শত ৬৯ জন।
জেএসসি/জেডিসি ও এসএসসি/দাখিল (ভোকেশনাল) শিক্ষাক্রমের ৯ম শ্রেণির সমাপনি পরীক্ষায় আজ ১১ নভেম্বর ২০১৭ তারিখ জেলার সর্বমোট ৪ হাজার ৭৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৩ হাজার ৯ শত ৬৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। অনুপস্থিত ছিল ১০৩ জন। বহিস্কৃত হয়েছে ৩ জন। রাজবাড়ীর সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ শওকত আলী মহোদয় আজ পাংশা ও কালুখালী উপজেলার পরীক্ষা কেন্দ্রসমূহ পরিদর্শন করেন। এ সময়ে তাঁর সাথে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য যোগাযোগ প্রযু্ত)ি জনাব মো। ছাদেকুর রহমান উপস্থিত ছিলেন। গতকালের জেএসসি পরীক্ষার কর্ম ও জীবনমুখী শিক্ষা বিষয়ে ৯ টি কেন্দ্রে ৭৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৬৫ জন অংশগ্রহণ করেছে এবং ১১ জন অনুপস্থিত ছিল।
জেডিসি পরীক্ষার আজ গণিত বিষয়ে ৬ টি কেন্দ্রে মোট ২ হাজার ৫ শত ৭৪ জন পরীক্ষার্থীর মধ্যে ২ হাজার ৫ শত ৫০ জন অংশগ্রহণ করে । জেডিসি পরীক্ষায় শ্রীপুর লজ্জাতুননেছা কামিল মাদরাসা পরীক্ষা কেন্দ্রে আজ ৩ জন পরীক্ষার্থী বহিস্কৃত হয়েছে।
অপরদিকে, এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) শিক্ষাক্রমের ৯ম শ্রেণির সমাপনি পরীক্ষায় ধর্ম ও নৈতিক শিক্ষা এবং রসায়ন-১ বিষয়ে ৫ টি কেন্দ্রে মোট ১ হাজার ৪ শত ২৫ জনের মধ্যে ১ হাজার ৩ শত ৫৪ জন অংশগ্রহণ করেছে এবং ৭১ জন অনুপস্থিত ছিল। এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভোকেশনাল) শিক্ষাক্রমের ৯ম শ্রেণির সমাপনি পরীক্ষায় কোন পরীক্ষার্থী বহিস্কৃত হয় নি।

(Visited 30 times, 1 visits today)