কালুখালীতে শুদ্ধাচার, আবৃত্তি ও লেখালেখি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত-

রাজবাড়ী বার্তা ডট কম :

 

কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস) এর সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে এবং পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশন এর সহযোগীতায় রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় অবস্থিত কেকেএস শিশু বিদ্যালয়ে শুদ্ধাচার, আবৃত্তি ও লেখালেখি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রতনদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খন্দকার আনিছুল হক। এছাড়া বিশেষ অতিথি হিসেবে রতনদিয়া ইউনিয়ন এর কাউন্সিলর শম্ভু চক্রবর্তী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কেকেএস কালুখালী শাখার ব্যবস্থাপক পার্থ বাগচী। আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন, কেকেএস এর কর্মসূচি সংগঠক ফয়েজুল হক কল্লোল।

কর্মশালায় প্রশিক্ষন প্রদান করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব মেজবাউল করিম রিন্টু এবং রাজবাড়ী ডিবেট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মো. ফারুক উদ্দিন। এসময় বিদ্যালয়ের প্রায় ৫০ জন শিক্ষার্থীকে উল্লেখিত বিষয়ে প্রশিক্ষন প্রদান করা হয়।

প্রধান অতিথি খন্দকার আনিছুল হক সকল শিক্ষার্থীদের উত্তম চরিত্রের অধিকারী ও ভাল মানুষ হিসেবে নিজেদের গড়ে ওঠার জন্য উৎসাহমূলক বক্তব্য রাখেন।

সভাপতির বক্তব্যে পার্থ বাগচী বলেন, কেকেএস যে সকল ব্যতিক্রমধর্মী কাজ করে তা সমাজের সর্বস্তরের মানুষের জন্য কল্যাণকর। সেই সাথে তিনি কেকেএস এর এমন আয়োজনে সকলের অংশগ্রহন করায় সকলকে ধন্যবাদ জানান এবং পরবর্তীতেও সহযোগীতা কামনা করেন।

(Visited 24 times, 1 visits today)