বালিয়াকান্দিতে সড়ক দূর্ঘটনায় নিহত মহিলার পরিচয় মিলেছে –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম :

1506826

 

রাজবাড়ীর বালিয়াকান্দি-রাজবাড়ী সড়কের উপজেলা রায়পুর গ্রামীণ ব্যাংকের সামনে গত ২০ ডিসেম্বর বিকালে ব্যাটারী চালিত ভ্যানের এক্সেল ভেঙ্গে ইট ভাটার মাটি টানা টলির নিচে পড়ে যায়। এতে প্রধান শিক্ষকসহ ৩জন মারাত্বক আহত হয়। আহতদেরকে বালিয়াকান্দি হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ফরিদপুর হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞাত মহিলার মৃত্যু হয়। তবে ওই মহিলার পরিচয় পাওয়া গেছে। ওই মহিলার নাম, আমেনা বেগম (৭০)। তার স্বামীর নাম, তমছেল শেখ ওরফে গেদা। বাড়ী উপজেলার বহরপুর ইউনিয়নের রায়পুর গ্রামে। সে উপজেলা ছাত্র দলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম আমিরুলের মাতা। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজবাড়ীতে তার লাশ পরিবার গ্রহন করে। রাতেই তাকে নামাজে জানাযা শেষে তেঁতুলিয়া কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানাগেছে। এব্যাপারে থানা পুলিশ মামলা দায়ের করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত ২০ ডিসেম্বর বিকালে রাজবাড়ী-বালিয়াকান্দি সড়কের উপজেলার বহরপুর ইউনিয়নের রায়পুর গ্রামীণ ব্যাংকের সামনে বহরপুর গামী ব্যাটারী চালিত অটো ভ্যানের এক্সেল ভেঙ্গে রাস্তার উপর পড়ে যায়। এসময় পিছনে থাকা ইট ভাটার মাটি টানা টলি বালু বোঝাই করে যাচ্ছিল। ভ্যান হঠাৎ করে এক্সেল ভেঙ্গে রাস্তার উপর যাত্রীসহ পড়ে যাওয়ায় পিছনে থাকা টলি নিয়ন্ত্রণ ধাক্কা দেয়। এতে বহরপুর গ্রামের আবু সাঈদ মোল্যার মেয়ে ও বহরপুর ইউনিয়নের পাকালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাদিয়া আক্তার (৩০), ইসলামপুর ইউনিয়নের তেঘোড় গ্রামের আব্দুল আজিজের ছেলে মিজান (৩৩) এবং আমেনা বেগম (৭০) মারাত্বক আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসকরা তাদের ৩জনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আমেনা বেগমের মৃত্যু হয়। মিজানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম পিপিএম জানান, অজ্ঞাত ওই মহিলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়। তার পরিচয় পাওয়া গেছে। পরিবারের লোকজন লাশ গ্রহন করেছে। এবাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। অটো ভ্যান ও টলি আটক করা হয়েছে।

(Visited 124 times, 1 visits today)