মাদক মুক্ত রাজবাড়ী পৌরসভা গড়তে ক্রিকেট প্রশিক্ষণ শুরু-

রাজবাড়ী বার্তা ডট কম :

9435

রাজবাড়ী পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরীর নির্বাচনী ওয়াদা ছিল মাদকমুক্ত রাজবাড়ী পৌরসভা গড়া। তার ওই ওয়াদার বাস্তবায়ন কাজ তিনি শুরু করেছেন। যার অংশ হিসেবে রাজবাড়ী পৌরসভার উদ্যোগে প্রথম বারের মত তিনি আয়োজন করেছেন ক্রিকেট প্রশিক্ষণ কোর্স।
আজ শুক্রবার বিকালে জেলা শহরের ঐতিহ্যবাহি শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে ময়দানে মাস ব্যাপী ওই প্রশিক্ষণ কোর্সের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতা করেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, সাধারশ সম্পাদক শাজাহান মিয়া, প্রাক্তন খেলোয়ার মঞ্জুর মোর্শেদ বাদশা, রাজবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সমির উদ্দিন প্রমুখ। এ সময় পৌরসভার প্যানেল মেয়র নির্মল চক্রবর্তীসহ অন্যান্য কাউন্সিল এবং সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
পৌর মেয়র মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, এ প্রশিক্ষণে রাজবাড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডের শতাধিক ১৪ থেকে ১৮ বছর বয়সী কিশোর ও যুবক অংশ গ্রহণ করছে। প্রশিক্ষণ শেষে ৯টি ওয়ার্ডের প্রশিক্ষিত খেলোয়ারদের সমন্বয়ে মেয়র কাপ ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হবে। তিনি আরো বলেন, মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। সেই কারণেই কিশোর, যুবকদের খেলার মাঠ মুখি করতে রাজবাড়ী পৌরসভা এ উদ্যোগে নিয়েছে।

(Visited 246 times, 1 visits today)