বহরপুরে ডাচ বাংলা ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন

মোঃ আমিরুল হক, রাজবাড়ী বার্এতা ডট কম :

d02-001
লাকার সাধারণ মানুষের সেবা দ্বোর গোড়ায় পৌছে দেবার প্রয়াসে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে মোহাম্মদ নাসিরুদ্দিন সুইট মেসার্স নাসির ষ্টোরে ডাচ্ বাংলা ব্যাংকিং এজেন্টের শাখা উদ্বোধন করা হয়েছে।
গতকাল বৃহস্পিতিবার দুপুরে এ শাখার উদ্বোধন করেন, ডাচ্ বাংলা ব্যাংক খুলনা জোনের কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন। এসময় কুষ্টিয়ার ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকিং এর এরিয়া ব্যাবস্থাপক ম্ঃো কামরুজ্জামান, বহরপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ তৈয়েবুর রহমান উপস্থিত ছিলেন।
“আর নয় খরচ করে টাকা হস্তান্তর, এখন খরচ ছাড়াই লেনদেন করুন।” এ মূল মন্ত্রকে সামনে রেখে বহরপুর বাজারের মেসার্স নাসির ষ্টোর এর উদ্দ্যোগে ডাচ্ বাংলা ব্যাংকিং এর এজেন্ট অফিসের উদ্বোধন করা হলো। এখন থেকে এ এলাকার সকল সাধারণ গ্রাহক এ ব্যাংকের সুবিধাগুলো গ্রহন করতে পারবেন। ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এর সুবিধা সমূহ হলো, প্রতিদিন সঞ্চয় করি, সুখী সুন্দর জীবন গড়ি। এ ব্যাংকিং এর সুবিধাগুলোর মধ্যে হচ্ছে, কোন চার্জ ছাড়াই টাকা জমা ও উত্তোলন করা যাবে, সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা যাবে, প্রবাসিদের গোপন সংখ্যার টাকা তোলা যাবে, বিদেশী টাকা একাউন্টের মাধ্যমে আনলে ২% বোনাস দেওয়া হয়, আকর্ষনীয় মুনাফায় ডি,পি,এস খোলা হয়, একাউন্ট থেকে নির্দিষ্ট পরিমানের টাকা সয়ংক্রিয়ভাবে ডি,পি,এসে জমা হয়, আকর্ষণীয় মুনাফায় এফ,ডি,আর করা হয়, একাউন্ট খুললেই এটিএম কার্ড ফ্রি। এটিএম কার্ডটি দ্বারা বাংলাদেশের যে কোন ডাচ্ বাংলা বুখ ও ফান্টট্রাক এ কোন প্রকার চার্জ ছাড়াই ব্যবহার করা যাবে, বাংলাদেশের যে কোন স্থান থেকে ডাচ্ বাংলা ফান্টট্রাক এবং এজেন্ট পয়েন্ট থেকে টাকা জমা ও উত্তোলন করা যাবে, কোন খরচ ছাড়াই অনলাইনের মাধ্যমে এক স্থান থেকে অন্য স্থানে টাকা নেওয়া ও দেওয়া যাবে, ডাচ্ বাংলা কোন ব্যাংকের টাকা এজেন্ট পয়েন্ট থেকে জমা ও উত্তোলন করা যায়, সকাল ৯ টা থেকে রাত্রি ৮টা পর্যন্ত খোলা থাকে, যে কোন বে-সরকারী প্রতিষ্ঠানের বেতনের এক্যাউন্ট খোলা যায়। ডাচ্ বাংলা ব্যাংকে একাউন্ট খোলার জন্য যা প্রয়োজন, ২ কপি ছবি, ভোটার আইডি কার্ডের ফটোকপি অথবা পাসপোর্ট অথবা ডাইভিং লাইসেন্স অথবা জন্ম নিবন্ধনের ফটোকপি এবং নমিনির জন্য ১ কপি ছবি, ভোটার আইডি কার্ডের ফটোকপি অথবা পাসপোর্ট অথবা ডাইভিং লাইসেন্স অথবা জন্ম নিবন্ধনের ফটোকপি। এখানে একাউন্ট খোলা হয় বায়োমেটিক এর মাধ্যমে যা সব সময় নিরাপদ।

(Visited 65 times, 1 visits today)