আশুলিয়া থেকে অপহৃত যুবক গোয়ালন্দে উদ্ধার –

আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :

 

ঢাকার আশুলিয়া থেকে অপহৃত যুবক জহুরুল ইসলামকে (২২) গত মঙ্গলবার সন্ধ্যায় গোয়ালন্দ থেকে উদ্ধার করেছে পুলিশ। সে রাজশাহী জেলার বাগমারা উপজেলার কাচারী বোয়ালীয়া পাড়ার শহিদুল ইসলামের ছেলে।
আশুলিয়া থানার এসআই মিজানুর রহমান জানান, গার্মেন্টসে চাকরির উদ্দেশ্যে গত সোমবার জহুরুল ইসলাম রাজশাহী থেকে আশুলিয়ায় এসেছিল। এখানে আসার পর সে এক প্রতারকের খপ্পরে পরে। ভালো চাকরি দেয়ার কথা বলে ওই প্রতারক জহুরুলকে গোয়ালন্দের দৌলতদিয়ায় নিয়ে যায়। সেখান থেকে উজানচর ইউনিয়নের দুর্গম চর মাহিদাবপুর এলাকার একটি কলা বাগানে নিয়ে আরো কয়েক যুবক মিলে তাকে বেঁধে রাখে। এরপর তার পরিবারের কাছে ফোনে ১০ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে অপহরনকারীরা। খবর পেয়ে গোয়ালন্দ থানা পুলিশের সহায়তায় আমরা গিয়ে তাকে উদ্ধার করি। এ বিষয়ে অপহৃতের বড় ভাই আশুলিয়া থানায় অপহরনের একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এদিকে স্থানীয় কয়েকটি সূত্র জানায়, মুক্তিপন নিয়ে জহুরুলের পরিবারের সাথে দরকষাকষি করতে করতে সকাল হয়ে গেলে অপহরনকারীরা জহুরুলকে বেঁধে রেখেই সটকে পড়ে। এ ভাবে সারাদিন থাকার পর বিকেলের দিকে স্থানীয় কয়েকজন কৃষক তাকে কলাবাগানে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
গোয়ালন্দ থানার এসআই আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। উদ্ধার হওয়া যুবককে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে আশুলিয়া থানায় আইনগত ব্যাবস্থা নেয়া হয়েছে।

(Visited 33 times, 1 visits today)