মৃগীর লাড়িবাড়ী বাজার থেকে মোটর সাইকেল আটক –

মাসুদ রেজা শিশির, রাজবাড়ী বার্তা ডট কম :

25

রাজবাড়ীর কালুখালী উপজেলার শাওরাইল ইউপির লাড়ীবাড়ী বাজার এলাকা থেকে মৃগী ক্যাম্প পুলিশ মঙ্গলবার সন্ধ্যার দিকে এক কালো রঙ এর পালসার মোটর সাইকেল আটক করেছে। এসময় গাড়ীটির মালিককে খুজে না পেয়ে ওই গাড়ী ভ্যানে করে ক্যাম্পে নিয়ে যাওয়া হয় বলে ক্যাম্প আইসি এস আই কাওছার জানান।
গত বুধবার সকাল ৯টায় মৃগী ক্যাম্পে গিয়ে দেখাযায় কালো রঙের ওই মটর সাইকেলটি যার পিছনের নাম্বার প্লেটে লেখা রয়েছে ফরিদপুর ল ১১-০১১৮।
স্থানীয় সুত্রে জানাগেছে দির্ঘদিন ধরে ওই মোটর সাইকেলটি ব্যবহার করছিল পাংশা উপজেলার পাট্টা ইউপির পূইজোর গ্রামের আবু বক্কর বিশ্বাসের ছেলে ইউনিুস বিশ্বাস। লাড়িবাড়ী বাজার এলাকার একাধীক ব্যাবসায়ী বলেন ইউনুস গাড়ী এ গাড়ীটি নিয়ে বাজারে আসার কিছুক্ষন পরেই মৃগী ক্যাম্পের পুলিশ এসে তা নিয়ে যায়। এ ব্যাপারে ইউনুসের সাথে কথা বলার চেষ্ঠাকালে তিনি বাড়ীতে থেকেও লোক মারফাত বাড়ী নেই বলেন এসময় ইউনুসের ভাই পরিচয় দিয়ে একজন বলেন গাড়ীটি ইউনুসের ফরিদপুরের এক বন্ধুর তবে সে তার বন্ধুর নাম পরিচয় দিতে পারেনি। অপর দিকে ক্যাম্প আইসি বলেন এখন পর্যন্তু কেউ ওই গাড়ীর কাগজপত্র নিযে আসেনি এবং প্রকৃত মালিক কে তা এখনও জানাযায়নি।

(Visited 292 times, 1 visits today)