রাজবাড়ীর কাজিবাদা থেকে বিদেশী পিস্তল ও গুলিসহ যুবক গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

sam_0365

 

রাজবাড়ী জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নের কাজিবাদা গ্রাম থেকে গত শুক্রবার রাত ১২ টার দিকে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি সহ বাবুল আক্তার (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। বাবুল একই ইউনিয়নের বড়মুরারীপুর গ্রামের আওয়াল সরদারের ছেলে।
জানাগেছে, র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের মেজর আব্দুল্লাহ আল হাসানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা বাবুল আক্তারকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি বিশ্বনাথ দাস বাদী হয়ে গতকাল শনিবার বিকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।
র‌্যাব সদস্যরা রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন বানিবহ বাজার এলাকায় অবস্থানকালে বিশ্বস্ত সূত্রে জানতে পারে যে, রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন রামকান্তপুর ইউপি এর নতুনপাড়া হয়ে কাজী বাধাগামী পাকা সড়কস্থ মোঃ জামাল খাঁ(৪২), পিতাঃ মৃত ধোলায় খাঁ এর বাড়ীর সামনে পশ্চিম পার্শ্বে পাকা সড়কের উপর একজন ব্যক্তি অবৈধ আগ্নেয় অস্ত্র নিয়ে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে মেজর আব্দুল্লাহ আল হাসান এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল ১০ সেপ্টেম্বর আনুমানিক ০০১০ ঘটিকার সময় উল্লেখিত ঘরের নিকট পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে উক্ত স্থান হতে একজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের সদস্যরা তাদেরকে ঘেরাও পূর্বক আটক করে। আটককৃত ব্যক্তিদেরকে জিজ্ঞাসাবাদে তাদের নাম মোঃ বাবুল সরদার(৩০), পিতাঃ মোঃ আওয়াল সরদার, সাং-বড় মুরারিপুর, থানাঃ রাজবাড়ী সদর, জেলা-রাজবাড়ী বলে জানায়। আশপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসলে এবং উপস্থিত সাক্ষীদের সম্মূখে ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার পরিহিত জিন্স প্যান্টের কোমরের সামনের অংশে গোজা অবস্থায় ১টি বিদেশী তৈরী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২রাউন্ড তাজা গুলি, ঋ২ মডেল এর ষবঢ়যড়হব ১টি মোবাইল সেট (একটি গ্রামীণ ও একটি এয়ারটেল সিম সংযুক্ত), একটি খাকী রংয়ের মানিব্যাগ, একটি ঘওউ যার ওউ ঘঙ ১৯৮৬৮২১৭৬৮০০০০০৪০, নগদ ১০০০ টাকার উদ্ধার করে। উদ্ধারকৃত অবৈধ আগ্নেয় অস্ত্র-গুলি সম্পর্কে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে এবং আশপাশের লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী দীর্ঘ দিন যাবৎ সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

(Visited 113 times, 1 visits today)